Wednesday, 22 September 2021

   05:09:20 AM

bmp
logo
ভ্যাকসিন গ্রহণের পাশাপাশি মাস্ক পরিধান অধিক গুরুত্বপূর্ণ ।__________বিএমপি কমিশনার।

2 months ago

 ১৩ জুলাই ২০২১ খ্রিঃ সকাল ১০:৩০ ঘটিকায় বরিশাল মহানগরীর কালিবাড়ী রোডস্থ মা ও শিশু কল্যাণ কেন্দ্রে দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রম এর উদ্বোধন করা হয়।
পুলিশ কমিশনার বিএমপি  মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার সহ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ।

এ সময় টিকা নিতে আসা উপস্থিত নাগরিকদের মধ্যে টিকা গ্রহণের জন্য ব্যাপক আগ্রহ ও উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হয়।
বিএমপি কমিশনার বলেন, ভ্যাকসিন গ্রহণের পাশাপাশি মাস্ক পরিধান অধিক গুরুত্বপূর্ণ। স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে না চললে কোনভাবেই করোনা সংক্রমণ থেকে নিজেকে বাঁচানো যাবে না। আমরা যদি স্বাস্থ্যবিধি পালন করতে না পারি, সরকার যে বিধি নিষেধ গুলো দিয়েছেন সেগুলো যদি মেনে না চলতে পারি,মাস্ক সঠিক নিয়মে না পড়ি এবং স্বাস্থ্যবিধি মেনে না চলি, তাহলে একটি ভয়াবহ পরিস্থিতির কথা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ও অন্যান্য বিশেষজ্ঞরা বলছেন।
তাই, নিজেদেরকে সুরক্ষিত রাখতে যথাযথ ভাবে স্বাস্থ্যবিধি মেনে সঠিকভাবে মাস্ক পরিধান করা, সামাজিক দূরত্ব বজায় রাখা ও হ্যান্ড স্যানিটাইজড করা সবাইকে অক্ষরে অক্ষরে মেনে চলতে বাধ্য করতে হবে। একজন মাস্ক পড়া মানুষ তিনি নিজেকে যেমন করে সুরক্ষিত করেন, সমাজ এবং আশেপাশের সকলকে সুরক্ষিত রাখেন।