Thursday, 08 December 2022

   09:57:44 AM

bmp
logo
বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিকদের সাথে বিএমপি কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

2 months ago

২০ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ সকাল ১১ টায় পুলিশ লাইন্স ড্রিলশেড, বরিশালে পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ সাইফুল ইসলাম, বিপিএম-বার মহোদয়ের সাথে বরিশাল মহানগরীর সকল বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মহানগরীর সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সহ নানান বিষয়ে বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিকদের সাথে মতবিনিময়কালে এ সময় তিনি বলেন, "প্রতিষ্ঠানের কেউ দালাল সেজে সেবাপ্রত্যাশী ব্যক্তিদের হয়রানি করলে সংশ্লিষ্ট কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না। প্রতিষ্ঠানের লাইসেন্স এর মেয়াদ শেষ হয়ে গেলে নবায়ন করতে হবে, লাইসেন্সবিহীন প্রতিষ্ঠান পরিচালনা করা যাবে না। সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করা ও কাঙ্খিত সেবা দিতে ব্যত্যয় ঘটলে আমাদেরকে অবগত করতে হবে। সর্বোপরি ব্যবসা হিসেবে নয়; সেবা মনে করে রোগীদের সাথে অমানবিক কাজ করা থেকে বিরত থাকার আশাবাদ ব্যক্ত করে সার্বিক সহযোগিতা কামনা করেন।
এ সময় বেসরকারি হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার এর মালিকগণ বিভিন্ন বিষয়ে পুলিশ কমিশনার মহোদয়ের নিকট তাদের মতামত তুলে ধরেন।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপস জনাব রাসেল পিপিএম এর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব মােহাম্মদ জাকির হােসেন মজুমদার পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার সিএসবি জনাব খাঁন মুহাম্মদ আবু নাসের সহ বিএমপি'র অন্যান্য শীর্ষ কর্মকর্তা বৃন্দ