Friday, 30 September 2022

   08:49:07 AM

bmp
logo
শেখ কামাল ছিলেন চিন্তা, চেতনা ও মননে একজন পুরোদস্তুর ক্রীড়ামোদী ব্যক্তিত্ব_____________পুলিশ কমিশনার বিএমপি।

1 month ago

৫ আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ সকাল ১০:০০ ঘটিকায় বরিশাল সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা প্রশাসন কর্তৃক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন, পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ সাইফুল ইসলাম, বিপিএম-বার মহোদয়।
এ সময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গ সহ দেশের জন্য যারা নিজের জীবন আত্মাহুতি দিয়েছেন তাদের সকলকে শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল চিন্তা, চেতনা ও মননে ছিলেন একজন পুরোদস্তুর ক্রীড়ামোদী ব্যক্তিত্ব, ক্রীড়া সংগঠক, খেলোয়াড় ও সংস্কৃতিমনা ব্যক্তি। দেশের প্রয়োজনে তার মত আরো কিছু শেখ কামাল আমাদের একান্ত প্রয়োজন। আমাদের দায়িত্ব হচ্ছে দেশের সঠিক ইতিহাস তরুণ প্রজন্মের কাছে তুলে ধরা। আজ জুম্মার দিন, তাই জুম্মার নামাজের সময় আমরা সকলে তার জন্য দোয়া করব, এটাই হবে তার প্রতি আমাদের সত্যিকারের শ্রদ্ধা নিবেদন।
উল্লেখ্য যে, এ সময় আমন্ত্রিতদের মধ্যে বিভিন্ন ধরনের গাছের চারা বিতরণ করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার বরিশাল জনাব মোঃ আমিন উল আহসান, জেলা প্রশাসক বরিশাল জনাব জসীম উদ্দীন হায়দার, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, বরিশাল জেলা অ্যাড. জনাব তালুকদার মোঃ ইউনুস, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক, বীর প্রতীক, বরিশাল, সহ
অন্যান্য ব্যক্তিবর্গ।