Saturday, 02 July 2022

   05:46:11 AM

bmp
logo
বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

1 month ago

১৬ মে ২০২২ খ্রিঃ সন্ধ্যায় হোটেল গ্র্যান্ডপার্কে সম্মানিত অতিরিক্ত আইজিপি, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার মহোদয়ের পদোন্নতি সূত্রে বদলীজনিত বিদায় উপলক্ষে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কর্তৃক বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এসময় আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে বলেন, বিদায়ী অতিথি শাহাবুদ্দিন খান ছিলেন বরিশাল বাসির জন্য একজন শান্তির দূত, একজন মানবতার ফেরিওয়ালা। যার সংস্পর্সে বরিশাল মেট্রোপলিটন পুলিশে তৈরি হয়েছে শত শত শান্তির ফেরিওয়ালা। যার আলোয় আলোকিত হয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশ একটি মানবিক ইউনিটে পরিণত হয়ে জনতার পুলিশে রূপান্তরিত হয়েছে। বরিশালে তিনি ছিলেন রাষ্ট্রযন্ত্রের সকল দপ্তরগুলোর মধ্যে সমন্বয় সাধনের এক অগ্রনায়ক।
শাহাবুদ্দিন খান হল বাংলাদেশ পুলিশের একটি আইকন, একজন ডায়নামিক লিডার, একজন স্বপ্নদ্রষ্টা, একজন পথপ্রদর্শক, একজন শান্তির দূত, একজন চেঞ্জ মেকার, একজন সিস্টেম ডেভলপার, একটা চেতনার বাতিঘর, একজন মানবতার ফেরিওয়ালা।
এ সময় রাষ্ট্রযন্ত্রের বরিশাল বিভাগীয় সকল প্রধানগণ, জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার প্রধানগণের উপস্থিতিতে বিদায় অনুষ্ঠানটি একটি মনমুগ্ধকর মিলন মেলায় রূপান্তরিত হয়েছিল।
এসময় আমন্ত্রিত অতিথি ও বিএমপির পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয় এবং পরবর্তী কর্মস্থলে তার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, রেঞ্জ ডিআইজি বরিশাল জনাব এস এম আক্তারুজ্জামান,
উপাচার্য বরিশাল বিশ্ববিদ্যালয়, ড. মোঃ ছাদেকুল আরেফিন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার রাজস্ব বরিশাল জনাব খন্দকার আনােয়ার হােসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স জনাব প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন জনাব মােহাম্মদ এনামুল হক, বিজ্ঞ জেলা ও দায়রা জজ কে এম রাশেদুজ্জামান রাজা, কমান্ডার সেভেন বি গ্রেড শেখ হাসিনা ক্যান্টনমেন্ট , বরিশাল বিভাগের বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তর প্রধান ও প্রতিনিধিবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং বিএমপির শীর্ষ কর্মকর্তাবৃন্দ।