Saturday, 02 July 2022

   04:38:15 AM

bmp
logo
কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করলেন পুলিশ কমিশনার বিএমপি।

2 months ago

২৯ এপ্রিল ২০২২ খ্রিঃ বান্দ রোড অফিসার্স ক্লাব সংলগ্ন ইউরো কনভেনশন হলে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম কর্তৃক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার মহোদয় অংশগ্রহণ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার বরিশাল জনাব মোঃ আমিন উল আহসান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ ছাদেকুল আরেফিন, প্রফেসর মোঃ ইমানুল হাকিম সাবেক অধ্যক্ষ বিএম কলেজ বরিশাল ও সভাপতি কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম, বিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স জনাব প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন জনাব মােহাম্মদ এনামুল হক, পাবলিক প্রসিকিউটর ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর শাখার সভাপতি এ কে এম জাহাঙ্গীর হোসেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের সকল শীর্ষ কর্মকর্তা বৃন্দ, কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরামের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেনসহ সকল সদস্যবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।