Saturday, 02 July 2022

   05:41:45 AM

bmp
logo
বিএমপি'র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত।

2 months ago

২৮ এপ্রিল ২০২২ খ্রিঃ বেলা ১১:০০ ঘটিকায় বরিশাল পুলিশ লাইন্স ড্রিল সেডে বিএমপি'র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন সম্মানিত অতিরিক্ত আইজিপি, পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়।
সভার শুরুতেই সভাপতি মহোদয় বিএমপি'র সকল সদস্যদের বিবিধ কল্যাণ সাধনে বিগত মাসের আবেদনের প্রেক্ষিতে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন ও চলতি মাসে বিভিন্ন সদস্যদের আবেদনের প্রেক্ষিতে বিভিন্ন ধরনের কল্যাণমূলক সিদ্ধান্ত গ্রহণ করেন। পাশাপাশি আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের যাতায়াত কে নিরাপদ ও নির্বিঘ্ন করতে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে দায়িত্ব পালনকালে পুলিশের করণীয় ও বর্জনীয় সম্পর্কে অফিসার-ফোর্সদের ব্রিফ করেন। বিশেষ করে লঞ্চ ঘাট এলাকা, বাস টার্মিনাল এলাকা ও বিভিন্ন শপিং মলের নিরাপত্তা ব্যবস্থা, ট্রাফিক ব্যবস্থাপনার ওপর গুরুত্ব আরোপ করেন।
এ সময় অফিসার-ফোর্সদের বিগত মাসের পারফরমেন্সের উপর ভিত্তি করে ভালো পারফর্মেন্স কারীদের মাঝে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও ক্রেস্ট বিতরণ করা হয়।
সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক, ফোর্স এন্ড পিওএম জনাব মােঃ খলিলুর রহমান এর সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন,
অতিরিক্ত পুলিশ কমিশনার অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স জনাব প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন জনাব মােহাম্মদ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর জনাব মােহাম্মদ নজরুল হােসেন, উপ-পুলিশ কমিশনার সাপ্লাই এন্ড লজিস্টিকস জনাব মােঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন, জনাব মােঃ মােকতার হােসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ পুলিশ কমিশনার দক্ষিণ জনাব মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক, জনাব এস এম তানভীর আরাফাত, পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার সিএসবি জনাব খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার ডিবি জনাব মােঃ মনজুর রহমান 'পিপিএম-বার, সহ বিএমপি'র অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।